সোমবার, ০৬ মে ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পাথারিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চান বাবুল হোসেন   

পাথারিয়া ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হতে চান বাবুল হোসেন   

স্টাফ রিপোর্টার::  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার ৫ নং পাথারিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান এমনটাই ঘোষণা দিয়েছেন তরুণ সমাজসেবক,  উন্নয়ন কর্মী ও যুবলীগ নেতা মোঃ বাবুল হোসেন। তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়ন এর গাজীনগর গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম দিলোয়ার হোসেন জিলা মিয়ার কনিষ্ঠ ভ্রাতৃস্পুত্র ও পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আলী নেওয়াজ এর জৈষ্ঠ্য ভ্রাতৃস্পুত্র এবং সানফর আলী সাহেবের বড় ছেলে। বাবুল হোসেন দীর্ঘদিন ধরে পাথারিয়া  ইউনিয়নে বিভিন্ন সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে আসছেন।

আগামীদিনেও তিনি দুঃস্থ মানুষ ও নাগরিক সেবা নিশ্চিত করতে সকল এর সার্বিক সহযোগিতা ও দোয়া-সমর্থন কামনা করেছেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে বাবুল হোসেন কে নিয়ে হাট-বাজারে চলছে নানা জল্পনা-কল্পনা ও আলোচনা। তবে সচেতন ভোটাররা তাঁকে আদর্শবান-যোগ্য ও সৎ-শিক্ষিত প্রার্থী হিসাবে মনে করছেন।

উদার মন মানসিকতা ও মেধাবী সম্পন্ন বাবুল হোসেন নিজে’কে ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে ঘোষনা করে ইতিমধ্যে তিনি জনসাধারণ এর সঙ্গে কুশল ও মতবিনিময় এবং গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি দুঃখী ও অসহায় মানুষ এর পাশে থেকে সমাজসেবা মূলক কাজ করতে চান। এমনকি তিনি বিগত সময়ে ‘করোনা ভাইরাস’ কালে দুঃস্থ ও গরীব মানুষ এর পাশে থেকে সার্বিক সহযোগিতা করেছেন।

আগামীদিনেও সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে যাওয়া প্রত্যাশা ব্যক্ত করেন তিনি। বাবুল হোসেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘দক্ষিণ সুনামগঞ্জ২৪ ডটকম’  কে জানান, মানুষ এর সেবা করাই হবে আমার অন্যতম প্রধান কাজ। মহান আল্লাহ তালা যদি আমাকে ইউপি চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে পাথারিয়া ইউনিয়ন এর শিক্ষায় ও স্বাস্থ্যসেবায় আমূল-পরিবর্তন এনে একটি আধুনিক ও ডিজিটাল মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তর করতে চাই। এ জন্য তিনি ইউনিয়ন বাসীর দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com